মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন

নাপোলির বিদায়, চ্যাম্পিয়নস লিগের সেমিতে মিলান

বিজয়ের কাগজ ডেস্ক :
  • আপডেট টাইম : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
  • ৭০ বার পঠিত

ক্রীড়া ডেস্ক:

চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টারের ফিরতি লেগে নাপোলির সঙ্গে ড্র করেও সেমি নিশ্চিত করেছে এসি মিলান। দুই লেগ মিলিয়ে তাদের জয় ২-১ গোলের ব্যবধানে। ২০০৬-০৭ মৌসুমে শিরোপা জেতার পর এই প্রথম (সব মিলিয়ে সপ্তমবার) সেমিফাইনালে উঠলো ইতালিয়ান জায়ান্টরা।

লিগের কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে নাপোলির সঙ্গে ১-১ গোলে ড্র করেছে এসি মিলান। আগের লেগে ১-০ গোলে জয় পাওয়া মিলান দুই লেগ মিলিয়ে ২-১ গোলে এগিয়ে থেকে সেমিফাইনাল নিশ্চিত করল।

ইতালিয়ান প্রতিপক্ষের বিপক্ষে জয় পেতে মরিয়া চেষ্টা চালিয়েছে নাপোলি। খেলার মোট ৩ ভাগের দুই ভাগ সময় বল দখলে রাখার পাশাপাশি ২৩টি শট নিয়েছে নাপোলি; যার মধ্যে ৪টি ছিল গোলমুখে। অন্যদিকে মিলানের ৬ শটের ৪টি ছিল গোলমুখে। কিন্তু দুই দল গোল পেয়েছে ১টি করে। যদিও দুই দলই একবার করে পেনাল্টি মিস করেছে।

২১তম মিনিটে পেনাল্টি মিস করেন মিলানের ফরাসি স্ট্রাইকার অলিভিয়ের জিরু। তবে ৪৩তম মিনিটে সেই জিরুর গোলেই এগিয়ে যান মিলান। ৮২তম মিনিটে আবার পেনাল্টি মিস করেন নাপোলির জর্জিয়ান উইঙ্গার খভিচা কভারতসখেলিয়া। তবে যোগ করা সময়ে ভিক্টর ওসিমানের গোলে সমতা নিয়ে মাঠ ছাড়ে নাপোলি। কিন্তু আগের লেগে হেরে যাওয়ায় শেষ আট থেকেই বিদায় নিতে হলো তাদের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2023 Dailybijoyerkagoz
Theme Dwonload From ThemesBazar.Com