মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন

ফের ‘মেসি-মেসি’ স্লোগান তুলল বার্সা সমর্থকরা

বিজয়ের কাগজ ডেস্ক :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
  • ৭৪ বার পঠিত

ক্রীড়া ডেস্ক:
কিছুদিন আগেই কোপা দেল রে’র সেমিফাইনালের দ্বিতীয় লেগে ক্যাম্প ন্যুতে মুখোমুখি হয়েছিল বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। ম্যাচে বার্সাকে রীতিমতো উড়িয়ে দেয় রিয়াল। তবে সেদিন বার্সার হারের পাশাপাশি আরেকটি বিষয় আলোচনায় এসেছিল। সেটি হলো – ক্যাম্প ন্যুতে বার্সা সমর্থকদের ‘মেসি-মেসি’ স্লোগান।

১০ নম্বর জার্সি পরে বার্সাকে অনেক সাফল্য এনে দিয়েছেন মেসি। তাই রিয়ালের বিপক্ষে ম্যাচের ১০ মিনিট হতেই ‘মেসি মেসি’ স্লোগান শুরু করে বার্সা সমর্থকরা। সোমবার রাতে লা লিগার ম্যাচেও দেখা গেল একই চিত্র। ক্যাম্প ন্যুতে বার্সা ও জিরোনার মধ্যকার ম্যাচের দশম মিনিটে মেসির নামে গান ধরেন ভক্তরা। প্রিয় খেলোয়াড়ের নাম ধরে স্লোগান দিতে থাকেন। মেসি ও বার্সা যেন একে অপরের সমর্থক। বর্তমানে মেসি ও বার্সার পথটা ভিন্ন হতে পারে, কিন্তু আত্মা একই। সময় যত গড়াচ্ছে, মেসির বার্সায় ফেরার গুঞ্জনের পালে তত বেশি হাওয়া লাগছে। আর সেই হাওয়ার বেগ বাড়িয়ে দিচ্ছেন বার্সা সমর্থকরা।

এদিকে জিরোনার বিপক্ষে জিততে পারেনি বার্সা, ড্র নিয়ে মাঠ ছেড়েছে জাভি হার্নান্দেজের দল। পুরো ম্যাচে আধিপত্য ধরে রাখলেও গোল করতে ব্যর্থ হয়েছে কাতালানরা। তবে ড্রয়ের পরও রিয়ালের চেয়ে ১৩ পয়েন্টে এগিয়ে আছে তারা। ২৮ ম্যাচ শেষে বার্সেলোনার পয়েন্ট ৭২ এবং রিয়ালের ৫৯। ৫৭ পয়েন্ট নিয়ে তিন নম্বর অবস্থানে আছে অ্যাতলেতিকো মাদ্রিদ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2023 Dailybijoyerkagoz
Theme Dwonload From ThemesBazar.Com