রবিবার, ০৭ জুলাই ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন

‘ফাইনালে খেলব’- নাফিসাকে আগেই বলেছিলেন ইমরুল

বিজয়ের কাগজ ডেস্ক :
  • আপডেট টাইম : বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬২ বার পঠিত

ক্রীড়া প্রতিবেদক:

বিপিএলের চলতি নবম আসর শুরুর আগে ফেবারিটদের তালিকার ওপরের দিকেই ছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। কিন্তু টানা তিন হারের পর বর্তমান চ্যাম্পিয়নদের সমর্থকেরা হতাশ হয়ে পড়েছিলেন। সেই কুমিল্লা ভিক্টোরিয়ান্সই পরবর্তীতে দাপটের সঙ্গে প্রথম দল হিসেবে ফাইনালে জায়গা করে নেয়। কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস বলেন, তিনি আগেই ফ্র্যাঞ্চাইজির সত্ত্বাধিকারী নাফিসা কামালকে বলেছিলেন যে এবারও তারা ফাইনালে খেলবেন।

আজ বুধবার ফাইনালের আগের দিন সংবাদ সম্মেলনে ইমরুল বলেন, ‘কুমিল্লা তো প্রতিবারই শুরুর ম্যাচ হারে। গতবার শুধু ব্যতিক্রম হয়েছে। এছাড়া ইতিহাস খুঁজলে দেখা যাবে, কুমিল্লা প্রতিবারই প্রথম ম্যাচ হারে। নাফিসা আপু একটু আবেগপ্রবণ মানুষ। (হারলে) উনি মন খারাপ করেন। আমরা নাফিসা আপুকে বলেছি যে, “মাত্র খেলা শুরু হয়েছে। ভয় পাওয়া বা ঘাবড়ানোর কিছু নেই। অনেক খেলা বাকি আছে। টি-টোয়েন্টি ক্রিকেটে অনেক নাটকীয়তা হয়। এটা নিয়ে টেনশনের কিছু নেই। দেখবেন আমরা দিন শেষে ফাইনালই খেলব।” তো আল্লাহ্‌ পাকের রহমতে আমরা আবার ফাইনালে এসেছি।’

গত ৬ জানুয়ারি এবারের আসরের উদ্বোধনী দিনে রংপুর রাইডার্সের কাছে হেরেছিল কুমিল্লা। সিলেট ও বরিশালের বিপক্ষে পরের দুই ম্যাচেও তারা জয় পায়নি। সেই তিন হারের পর ইমরুল বাহিনীকে আর কোনো দলই হারাতে পারেনি! লিগ পর্বে টানা ৯ ম্যাচ জেতার পর প্রথম কোয়ালিফায়ারে সিলেটকে হারিয়ে ফাইনালের টিকেট নিশ্চিত করে কুমিল্লা। আগামীকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শিরোপা নির্ধারণী ম্যাচে সিলেট স্ট্রাইকার্সের মুখোমুখি হবে ইমরুল বাহিনী।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2023 Dailybijoyerkagoz
Theme Dwonload From ThemesBazar.Com