রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন

ঢাকার পথে রাসেল-নারাইন

বিজয়ের কাগজ ডেস্ক :
  • আপডেট টাইম : সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩৯ বার পঠিত

ক্রীড় প্রতিবেদক:
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি নবম আসরে খেলতে ঢাকার উদ্দেশে রওনা দিয়েছেন দুই ক্যারিবিয়ান তারকা আন্দ্রে রাসেল এবং সুনিল নারাইন। তারা খেলবেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে। ইতোমধ্যেই প্লে অফ নিশ্চিত করে ফেলেছে ইমরুল কায়েসের দল কুমিল্লা। যদিও লিগ পর্বে তাদের দুটি ম্যাচ এখনো বাকি আছে। কুমিল্লা ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে রাসেল-নারাইনদের আগমনের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

জানা গেছে, আজ সোমবার রাতেই দুই ক্যারিবিয়ান তারকার ঢাকায় পৌঁছার কথা আছে। আগামীকাল মঙ্গলবার মিরপুরে ফরচুন বরিশালের বিপক্ষে এই দুজন মাঠে নামবেন। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়। এর আগে বিপিএলের বেশ কয়েকটি আসরেই খেলেছেন রাসেল ও নারিন। তবে এবার আবুধাবিতে আইএল টি-টুয়েন্টির জন্য তারা নবম আসরের শুরু থেকে ছিলেন না।

উল্লেখ্য, ১০ ম্যাচে ৭ জয় এবং ৩ পরাজয়ে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে আছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দ্বিতীয় স্থানে থাকা ফরচুন বরিশাল এবং চতুর্থ স্থানে থাকা রংপুর রাইডার্সের পয়েন্টও সমান। ১১ ম্যাচে ৮ জয় নিয়ে শীর্ষস্থান অক্ষুণ্ণ রেখেছে সিলেট স্ট্রাইকার্স। আগামী কয়েকদিন পয়েন্ট টেবিলের অবস্থান নিয়ে এই চার দলের মাঝে লড়াই চলবে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2023 Dailybijoyerkagoz
Theme Dwonload From ThemesBazar.Com