বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৯:০১ অপরাহ্ন

সাইন্সল্যাবে নিহত তিনজনই ছিলেন একই প্রতিষ্ঠানের

বিজয়ের কাগজ ডেস্ক :
  • আপডেট টাইম : সোমবার, ৬ মার্চ, ২০২৩
  • ৩৮ বার পঠিত

অনলাইন ডেস্ক:

নিউমার্কেট সাইন্সল্যাব শিরিন ম্যানশনে বিস্ফোরণের ঘটনায় নিহত তিনজনই ছিলেন ঐ ভবনের তৃতীয় তলার “নিউ জেনারেশন লায়রা” নামের প্রতিষ্ঠানের কর্মী।

মৃতরা হচ্ছেন- ঐ প্রতিষ্ঠানের কম্পিউটার অপারেটর মো: শফিকুজ্জামান শেখ (৪৬), অর্ডারকৃত মালামাল সাপ্লাই ম্যান আব্দুল মান্নান খলিফা (৬৩), ও প্রতিষ্ঠানে স্টোর কিপার মো: সাদেকুর রহমান তুষার (৩২)।

নিউমার্কেট থানার পুলিশ পপুলার হাসপাতাল থেকে তাদের মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য রবিবার রাতে ঢামেক হাসপাতালে পাঠায়। মর্গ সুত্র জানিয়েছে, আজ সোমবার সুরতাহাল প্রতিবেদন পেলে সকালে তাদের ময়নাতদন্ত করা হবে।

মৃত শফিকুজ্জামানের বড় ভাই মহিউদ্দিন জানান, রাজবাড়ি সদর লক্ষিপুর গ্রামের গোমেদ শেখের ছেলে শফিক। দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে বর্তমানে সাভার গেন্ডা সি ব্লকে থাকতেন তিনি।

মৃত আব্দুল মান্নান খলিফার (৬৩) ছেলে মোছাদ্দেক হোসেন আশিক বলেন, মাস খানেক আগে তার বোন মিনা টিভি রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন, তাকে আজিমপুরে দাফন দেওয়া হয়েছে। সেই শোক পার হতে না হতে তার বাবা মারা গেলেন। কাল লাশ পেলে বোনের কবরের পাশেই তাকে দাফন দেওয়া হবে। গাজীপুর জেলার টঙ্গী উপজেলার গাজিপুরা কাজিপাড়া কোনাপাড়া রোডে তাদের গ্রামের বাড়ি। বর্তমানে লালবাগ পোস্তা ইয়াসিন ব্যাপারী গলিতে স্ত্রী ও দুই ছেলে এক মেয়েকে নিয়ে থাকতেন। মেয়ে একমাস আগে মারা গেছেন।

মৃত মো: সাদেকুর রহমান তুষার (৩২) নরসিংদী বেলাবো উপজেলার ভর্দশ্বর গ্রামের বীর মুক্তিযোদ্ধা আবু সিদ্দিকের ছেলে। মৃতের বড় ভাই শফিকুর রহমান বিপ্লব বলেন, বর্তমানে সবুজবাগ কদমতলা বাসাবো পরিবারের সাথে থাকতো সে। স্ত্রী ও আদিবা নামে এক মেয়ে রয়েছে তার। দুই ভাইয়ের মধ্যে সে ছিল ছোট।

তিনি আরো বলেন, মৃত তিনজনই ছিলেন একই প্রতিষ্ঠানে কর্মী। ঘটনার সময়ে সেখানে সাতজন ছিলেন। বাকিদের মধ্যে কয়েকজন পপুলার হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে জানতে পেরেছেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2023 Dailybijoyerkagoz
Theme Dwonload From ThemesBazar.Com