বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন

ট্রাক চালাতে গিয়ে চালক ঘুম, খাদে পড়ে চিরঘুম

বিজয়ের কাগজ ডেস্ক :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৩ বার পঠিত

যশোর প্রতিনিধি:

যশোরের অভয়নগরে কাঠবোঝাই একটি ট্রাক উল্টে চালক আব্দুর রউফ সরদার (৫০) মারা গেছেন। এ ঘটনায় ট্রাকের হেলপার সাগর হোসেন (২০) আহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে উপজেলার তালতলা নামক স্থানে যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুর রউফ সরদার সাতক্ষীরা জেলার কাশেমপুর গ্রামের রজব আলী সরদারের ছেলে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আহত সাগর হোসেন কালের কণ্ঠকে বলেন, ‘বুধবার রাতে বাগেরহাট থেকে কাঠ লোড দেওয়া হয়। বৃহস্পতিবার ভোররাতে ঝিনাইদহের উদ্দেশে যাত্রা করি। সকাল আনুমানিক সাড়ে ৭টার দিকে অভয়নগরের তালতলা এলাকায় পৌঁছলে চালক ঘুমিয়ে পড়েন। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা আমাকে ও চালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।’

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. নিলদ্রী সুন্দর কুন্ডু জানান, আব্দুর রউফ সরদার নামের এক ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। সাগর নামের এক যুবককে আহত অবস্থায় ভর্তি করা হয়েছে।

নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান জানান, কাঠবোঝাই একটি ট্রাক (যশোর-ট ১১-৪২৭২) নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উল্টে যায়। এ সময় ট্রাকের চালক ঘটনাস্থলে মারা যান। মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2023 Dailybijoyerkagoz
Theme Dwonload From ThemesBazar.Com