মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০৭:১২ অপরাহ্ন

বিয়েতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ১১ জনের মৃত্যু

বিজয়ের কাগজ ডেস্ক :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ৬৩ বার পঠিত

 

আন্তর্জাতিক ডেস্ক:
বিয়ের অনুষ্ঠানে যাওয়ার সময় ট্রাকের সঙ্গে গাড়ির মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ১১ জনের মৃত্যু হয়েছে।
বুধবার (৩ মে) রাতে ভারতের ছত্তীসগড়ের বালোদ জেলায় ভয়ানক এই সড়ক দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় পুলিশ জানিয়েছে, ধাক্কা এতটাই জোরে হয়েছিল যে, গাড়িটি দুমড়েমুচড়ে যায়। আর ভিতরে আটকে পড়েন যাত্রীরা। ঘটনাস্থলেই ১০ জনের মৃত্যু হয়েছিল। আরো এক জনকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়।

পুলিশ সূত্রে খবর, নিহতরা সকলে ধামতারি জেলার সোরাম-ভাতগাঁও গ্রামের। গাড়ি নিয়ে কাঁকের জেলার মার্কাতোলা গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিল পরিবারটি। ঘটনার রাতে ৩০ নম্বর জাতীয় সড়কে পুরুর থানা এলাকার জাগতারা গ্রামের কাছে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, জাতীয় সড়ক হওয়ায় এমনিতেই গাড়ি দুরন্ত গতিতে ছোটে। হঠাৎই বিকট এক শব্দ পেয়ে ফিরে তাকাতেই দেখেন, ট্রাকের সঙ্গে সাদা রঙের একটি গাড়ির মুখোমুখি ধাক্কা লেগেছে। তারপরই চিৎকার শুনতে পেয়েছিলেন। তারপরই সব চুপ।

কাছে গিয়ে দেখেন, গাড়িটি দুমড়েমুচড়ে ট্রাকের নীচে আটকে রয়েছে। ভিতরে সব নিথর হয়ে পড়ে। রক্তে ভেসে যাচ্ছিল। সঙ্গে সঙ্গে লোকজন জুটিয়ে উদ্ধারের চেষ্টা করা হয়। কিন্তু গাড়িটি এমন ভাবে চেপ্টে গিয়েছিল যে কাউকে বার করে আনা সম্ভব ছিল না।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে আসে। তারপর গ্যাটকাটার দিয়ে গাড়ি কেটে দেহগুলি উদ্ধার করা হয়। তবে ট্রাক চালকের কোনও হদিস মেলেনি।

সূত্র: এনডিটিভি, আনন্দবাজার

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2023 Dailybijoyerkagoz
Theme Dwonload From ThemesBazar.Com