মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন

নির্বাচনী সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, এটাই শেষ বার্তা : ওবায়দুল কাদের

বিজয়ের কাগজ ডেস্ক :
  • আপডেট টাইম : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
  • ৪১ বার পঠিত

অনলাইন ডেস্ক:

আগামী জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচনকালীন সরকারের প্রধান হবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, এটাই শেষ বার্তা বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার রাজধানীর বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি মহাসচিব সরকারের পদত্যাগের শেষ বার্তা দিয়েছেন। আমিও শেষ বার্তা দিচ্ছি। আগামী নির্বাচনে শেখ হাসিনা হবেন নির্বাচনী সরকারের প্রধানমন্ত্রী। জনগণের ভোটে নির্বাচিত হয়ে আবারও শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবেন, এটাই আমাদের শেষ বার্তা।
সমাবেশে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী ঢাকা মহানগরের বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে এসে যোগ দেন। সমাবেশ থেকে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা আগামী নির্বাচন বানচালের যে কোনো অপচেষ্টা রাজপথে অবস্থান নিয়ে প্রতিহত করার প্রত্যয় জানান।

রাজপথ দখলে রেখে বিএনপিকে রাস্তায় নামতে দেওয়া হবে না বলে ঘোষণা দেন নেতারা। নির্বাচন সামনে রেখে আগামী ৮০ দিন রাজপথে থাকার ঘোষণা আসে সমাবেশ থেকে। এসময় সমাবেশ নেতারা ওয়ার্ডে ওয়ার্ডে অবস্থান নিয়ে প্রতিরোধ গড়ে তুলতে সর্বস্তরের নেতাকর্মীদের নির্দেশ দেন।

একই সময়ে সরকারের পদত্যাগের এক দফা দাবিতে বায়তুল মোকাররমের অদূরে নয়াপল্টনে সমাবেশ করে বিএনপি।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৬০তম জন্মদিন ও শেখ রাসেল দিবস উপলক্ষে আওয়ামী লীগ, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের উদ্যোগে এ শান্তি ও উন্নয়ন সমাবেশের আয়োজন করে।

এ শান্তি ও উন্নয়ন সমাবেশে সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2023 Dailybijoyerkagoz
Theme Dwonload From ThemesBazar.Com