মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন

জনগণ ও সংবিধানের ওপর নির্ভরশীল আওয়ামী লীগ: ওবায়দুল কা‌দের

বিজয়ের কাগজ ডেস্ক :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩
  • ৪০ বার পঠিত

অনলাইন ডেস্ক:
মঙ্গলবার রাজধানীর ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল ও কলেজ প্রাঙ্গণে এক আলোচনা সভায় বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ছবি: ডেইলি বাংলাদেশ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ব‌লে‌ছেন, বর্তমান সংবিধানের বাইরে একচুলও নড়‌বে না ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার। আওয়ামী লীগ জনগণ ও সংবিধানের ওপর নির্ভরশীল।

তি‌নি বলেন, দেশি-বিদেশিদের পরামর্শ নেয়া হবে কিন্তু সংবিধানের বাইরে নির্বাচন নয়। সুষ্ঠু, নিরপেক্ষ ও আন্তর্জা‌তিকভা‌বে নির্বাচনের জন্য যা করা দরকার, সবকিছুই করা হ‌বে। এর মাধ্যমে পুরো পৃথিবীকে দেখিয়ে দেবে ‌আওয়ামী লীগ সরকার।

মঙ্গলবার রাজধানীর ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল ও কলেজ প্রাঙ্গণে এক আলোচনা সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসব কথা ব‌লেন।

ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল আওয়ামী লীগকে কীসের শেষ বার্তা দিতে চান? ক্ষমতা থেকে নাকি দুনিয়া থেকে চলে যাওয়া? ১৫ বছর চলে গেছে, তাদের মরা গাঙ্গে জোয়ার আর এলো না।

তিনি ব‌লেন, এদেশে খুনের রাজনীতি শুরু করেছে জিয়া। ১৫ আগস্টের উদ্যোক্তা জিয়া আর ২১ আগস্টের উদ্যোক্তা খালেদা-তারেক। দুর্ভাগ্য আমাদের যে ’৭৫ এর খুনিদের সঙ্গেই রাজনীতি করতে হয়।

খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে ওবায়দুল কাদের বলেন, দণ্ডপ্রাপ্ত আসামিকে মুক্তি দেওয়ার এখতিয়ার প্রধানমন্ত্রীর নেই। তিনি নির্বাহী ক্ষমতা বলে বাসায় থেকে খালেদা জিয়াকে চিকিৎসা নেয়ার সুযোগ দিয়েছেন।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান এ কে এম রহমাতুল্লাহর সভাপতিত্বে এবং ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2023 Dailybijoyerkagoz
Theme Dwonload From ThemesBazar.Com