রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০২:৩২ অপরাহ্ন

ঘরে ঘরে আওয়ামী লীগের নেতৃত্বে দুর্গ গড়ে তুলতে হবে : তোফায়েল

বিজয়ের কাগজ ডেস্ক :
  • আপডেট টাইম : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ৫০ বার পঠিত

অনলাইন ডেস্ক:

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আজকের আমাদের এই স্বাধীনতা। তাঁর নেতৃত্বে বাংলাদেশ যদি স্বাধীন না হতো, তাহলে পাকিস্তানের দাসত্বের নিগড়ে আবদ্ধ থাকতাম।

আজ রবিবার মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগের আয়োজনে শহরের বাংলা স্কুল মাঠের ভাষাণী মঞ্চে আলোচনাসভায় ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, এই বছরের শেষে অথবা আগামী বছরের প্রথমে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই গ্রামে গ্রামে ঘরে ঘরে আওয়ামী লীগের নেতৃত্বে দুর্গ গড়ে তুলতে হবে। শপথ করতে হবে, আমরা আমাদের স্বাধীনতা রক্ষা করব এবং যারা ষড়যন্ত্রকারী তাদের ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করব।

জেলা আওয়ামী লীগ সভাপতি ফজলুল কাদের মজনুর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব। পরে স্বাধীনতা দিবসের একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একইস্থানে মিলিত হয়।

এর আগে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন সংঠনটির নেতা-কর্মীরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2023 Dailybijoyerkagoz
Theme Dwonload From ThemesBazar.Com