মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন

৩৯ বছর বয়সেই মারা গেলেন অভিনেত্রী

বিজয়ের কাগজ ডেস্ক :
  • আপডেট টাইম : বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮৪ বার পঠিত

বিনোদন ডেস্ক

ভারতের দক্ষিণী ইন্ডাস্ট্রিতে একের পর এক ক্ষত। শোকের খবর যেন থামার নামই করছে না। কয়েকদিন আগেই মাত্র ৩৯ বছরে প্রাণ হারালেন জনপ্রিয় তেলেগু অভিনেতা তারকা রত্ন। অন্যদিকে একই দিনে মারা গেলেন দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় কমেডি অভিনেতা। একের পর এক ক্ষত। তারও কিছুদিন আগেই প্রয়াত হয়েছেন কিংবদন্তি একাধিকবার নির্মাতা।

এ বছর থেকেই শোকের ছায়া দক্ষিণী ইন্ডাস্ট্রিতে। এবার সেই তালিকায় যোগ হলেন মালয়ালম ফিল্ম ইন্ডাস্ট্রির টেলি তারকা তথা কমেডিয়ান অভিনেত্রী সুবি সুরেশ। মাত্র ৪১বছর বয়সেই প্রয়াত হলেন অভিনেত্রী। সুবি সুরেশ, মালয়ালম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ, পাশাপাশি তিনি ছিলেন বিখ্যাত টিভি উপস্থাপকও।

ইন্ডাস্ট্রির সূত্র অনুযায়ী, বুধবার একটি বেসরকারি হাসপাতালে মারা গিয়েছেন সুবি সুরেশ। তাঁর মৃত্যুর কারণ হিসেবে জানা গিয়েছে দীর্ঘদিন ধরে লিভারের জটিলতায় ভুগছিলেন অভিনেত্রী। অভিনেত্রী অবিবাহিত ছিলেন।

তিনি একটি ডুপ্লিকেট শিল্পী হিসাবে পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন। এরপর তাঁর জনপ্রিয়তা তাঁকে একজন ব্যস্ততম টিভি অভিনেত্রী বানিয়ে তোলে। খুব শীঘ্রই তিনি জনপ্রিয়তা পেতে শুরু করেছিলেন। তিনি আনন্দদায়ক চরিত্রের জন্য বেশি পরিচিত ছিলেন অর্থাৎ কমেডিয়ান হিসেবে তাঁর বেশি পরিচিতি ছিল।
জনপ্রিয় অভিনেতা টিনি টম বলেছেন, লিভার ট্রান্সপ্লান্ট সার্জারির জন্য তিনি চিকিৎসাধীন ছিলেন। কিন্তু শেষ রক্ষা হলোনা। তাঁর প্রয়াণে শোকপ্রকাশ করেছেন, টিভি এবং ফিল্ম ইন্ডাস্ট্রির একাধিক শিল্পীরা।

মৃত্যুর আগেও অভিনেত্রী ফেসবুকে সক্রিয় ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2023 Dailybijoyerkagoz
Theme Dwonload From ThemesBazar.Com