মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন

দিনে পদযাত্রা, রাতে পদলেহন করে বিএনপি : তথ্যমন্ত্রী

বিজয়ের কাগজ ডেস্ক :
  • আপডেট টাইম : সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৪৮ বার পঠিত

অনলাইন ডেস্ক:

বিএনপি দিনে পদযাত্রা আর রাতে কূটনীতিকদের পদলেহন করে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, বিএনপি আন্দোলনে সফল হবে না। এভাবে সরকারকে বিদায় জানাতে পারবে না।

আজ সোমবার দুপুরে প্রথম ক্যাডবেরিক রোগী হিসেবে সারাহ ইসলামের অঙ্গ অন্য চারজনের দেহে প্রতিস্থাপন উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

সারাহ ইসলামের উদারতার প্রশংসা করে হাছান মাহমুদ বলেন, সারাহ ইসলামের আত্মার মাগফিরাত কামনা করছি। আমাদের দেশের ডা. অনেক দেশের তুলনায় মেধাবী। অনেক উন্নত দেশে হাউজ ডা. এর সেবা পেয়ে বিশেষজ্ঞের কাছে যেতে অনেক সময় লাগে। আমাদের এখানে যেকোনো রোগী অসুস্থ হলেই হাসপাতালে যেতে পারে।

এসময় তথ্যমন্ত্রীকে দেহদানের আহ্বান জানান বিএসএমএমইউ উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ। জবাবে মন্ত্রী বলেন, আমি ডায়বেটিসের রোগী। এ বিষয়ে চিকিৎসকের সঙ্গে পরামর্শ করে তারপর সিদ্ধান্ত জানাব। ডায়বেটিসের রোগী, শরীরের কোনো অংশ ভালো আছে কি না তা দেখতে হবে।

এর আগে, রবিবার (১২ ফেব্রুয়ারি) রাজধানীর শ্যামলী ক্লাব মাঠের সামনে ঢাকা উত্তর বিএনপির পদযাত্রাপূর্ব সংক্ষিপ্ত সবাবেশ হয়। সমাবেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন শনিবার (১৮ ফেব্রুয়ারি) দেশের সব মহানগরে পদযাত্রা কর্মসূচি ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2023 Dailybijoyerkagoz
Theme Dwonload From ThemesBazar.Com