মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

পশুর হাট তদারকিতে ডিএনসিসির মনিটরিং টিম

বিজয়ের কাগজ ডেস্ক :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ৩১ বার পঠিত

অনলাইন ডেস্ক:

কোরবানির হাট তদারকির জন্য ১৫ সদস্যের মনিটরিং টিম গঠন করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। চুক্তিপত্র ও কার্যাদেশের শর্তাবলী যথাযথভাবে প্রতিপালনে অনিয়ম হচ্ছে কি না এই টিম তা খতিয়ে দেখবে। আজ বৃহস্পতিবার (২২ জুন) ডিএনসিসি সূত্রে বিষয়টি জানা গেছে। এর আগে ডিএনসিসি সচিব মোহাম্মদ মামুন উল হাসান ১৫ সদস্যের কমিটি গঠন করে অফিস আদেশ জারি করেন।

অফিস আদেশ সূত্রে জানা যায়, আসন্ন ঈদুল আজহা উপলক্ষ্যে ঢাকা উত্তর সিটি করপোরেশন এলাকায় সম্ভব্য ১০টি (একটি স্থায়ী ও নয়টি অস্থায়ী) পশুর হাট স্থাপন করে ইজারা দেওয়ার কার্যক্রম চলমান রয়েছে। ইজারা দেওয়া হাটগুলোর চুক্তিপত্রের শর্ত, কার্যাদেশের শর্তাগুলো যথাযথভাবে প্রতিপালনসহ কোনো অনিয়ম হচ্ছে কি না, এসব বিষয় সার্বিক তদারকির দায়িত্ব পালন করবেন এই কমিটি।

১৫ সদস্যের কমিটির আহ্বায়ক করা হয়েছে ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মফিজুর রহমানকে। এছাড়া ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আফসার উদ্দিন খান, ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইসমাইল মোল্লা, ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হুমায়ুন রশীদ, ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইসহাক মিয়া, ১৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন, ৩৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম, ৩২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ হাসান নূর ইসলাম, ৫৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর হোসেনকে কমিটির সদস্য করা হয়েছে।

কমিটির অন্য সদস্যদের মধ্যে আছেন-সংরক্ষিত ১ নম্বর সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর হাছিনা বারী চৌধুরী, সংরক্ষিত ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হামিদা আক্তার মিতা, সংরক্ষিত ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহিন আক্তার সাথী, সংরক্ষিত ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাকিয়া সুলতানা, ডিএনসিসির প্রধান সম্পত্তি কর্মকর্তা এবং ডিএনসিসির জনস্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ লুৎফর রহমান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2023 Dailybijoyerkagoz
Theme Dwonload From ThemesBazar.Com