শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন

তেজগাঁওয়ের ট্রাক স্ট্যান্ডে ‘টম অ্যান্ড জেরি’ খেলা হচ্ছে : আতিক

বিজয়ের কাগজ ডেস্ক :
  • আপডেট টাইম : বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৪৫ বার পঠিত

অনলাইন ডেস্ক:
ট্রাক, কাভার্ড ভ্যান ও পিকআপের দখল থেকে রাজধানীর তেজগাঁও ট্রাকস্ট্যান্ড সংলগ্ন মেয়র আনিসুল হক সড়ক মুক্ত করতে না পারায় ডিএনসিসির মেয়র মো. আতিকুল ইসলাম বলছেন, সড়কটি নিয়ে টম অ্যান্ড জেরি খেলা হচ্ছে।

আজ বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে এই সড়কে উচ্ছেদ অভিযানে এসে সাংবাদিকদের তিনি একথা বলেন।

মেয়র বলেন, আমি আসার কারণে ট্রাকগুলো রাস্তা থেকে সরিয়ে ফেলেছে। যদিও অনেকে রাস্তা ওপর ট্রাক রেখে দিব্বি চলে গেছে। সত্যি কথা বলতে হয়, এ সড়কটি নিয়ে টম অ্যান্ড জেরি খেলা হচ্ছে। আমি আসলে চলে যাচ্ছে, পুলিশ আসলে চলে যাচ্ছে। পরে আবারও এসে রাস্তা দখল করছে, আবার চলে আসছে। এটা বাস্তব সত্য চিত্র।

তিনি আরো বলেন, এখানে আমরা প্রায়ই অভিযান চালাই। কিন্তু দুদিন পরই দখল হয়ে যায়। ট্রাকের মালিকরা বলছেন, জায়গা দেই না কেন? আমি বলেছি, আমি যেটা চাই আগে সেটা করবেন। আমি চাই জনগণের যেন কোনো ভোগান্তি না থাকে। এর জন্য রাস্তার দুই পাশে কোনো ধরনের ট্রাক দাঁড়িয়ে থাকতে পারবে না।

এ সময় আতিকুল বলেন, জনপ্রতিনিধি কাউন্সিল, পুলিশ ও বাস মালিক সমিতির প্রতিনিধি মিলে ৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি করে দিতে চাচ্ছি। এই কমিটির সদস্যরা বিষয়টি মনিটরিং করবে। এই রাস্তার দুপাশে কোনো ধরনের ট্রাক দাঁড়িয়ে থাকতে পারবে না। এই মেসেজটা আমি পরিষ্কারভাবে দিতে চাই।

এক প্রশ্নের জবাবে আতিক বলেন, রাস্তাটা সবসময় পরিষ্কার রাখতে হবে। এ জন্য যা যা দরকার সব করতে হবে। আমাদের চেষ্টা চালিয়ে যেতে হবে। আমাদের একটা সল্যুশন করতে হবে।

এই সড়কটি দখল না হওয়ার পেছনে কাউন্সিলরদের চাঁদাবাজির অভিযোগ প্রসঙ্গে মেয়র বলেন, জনপ্রতিনিধি যদি কোনো চাঁদাবাজি করে তাহলে এর থেকে দুঃখজনক আর কিছু নেই। তারা যদি করে থাকে এটার প্রমাণ দিতে হবে। আপনি বলবেন, আরেকজন বলবে, পুলিশ চাঁদা খায়, আরেকজন বলবে মেয়র চাঁদা খান, সবাই চাঁদা খায়, এ রকম বললে হবে না, প্রমাণ দিতে হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2023 Dailybijoyerkagoz
Theme Dwonload From ThemesBazar.Com